Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেয়ার ষড়যন্ত্র হচ্ছে

ময়মনসিংহে হাসান জাফির তুহিন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ¯েøা পয়জনিং করে মৃত্যুর দিকে ঠেলে দিতে সরকার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন জাতীয়তাবাদী কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন। তিনি বলেন, এ অবস্থায় নিরব বসে থাকার সুযোগ নেই। রাজপথে আন্দোলনের মাধ্যমেই দেশনেত্রীকে মুক্ত করতে হবে। এ জন্য কৃষকদলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে হবে।
গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ নগরীর অনুভব কমিউনিটি সেন্টারে কৃষক দলের বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কর্মসূচী চেয়ে ঘরে বসে থাকলে হবে না। কর্মসূচী সফল করতে রাজপথে থাকতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধারে মৃত্যুর জন্য প্রস্তুত থাকতে হবে।
এ সময় জেলা উত্তর কৃষকদলের আহবায়ক অ্যাডভোকেট আবুল বাসর আকন্দের সভাপতিত্বে এবং দক্ষিণ জেলা কৃষক দলের আহবায়ক অ্যাডভোকেট আজিজুল হক খানের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন অ্যাডভোকেট নাসির হায়দার। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ড. কামরুজ্জামান কায়সার, জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, দক্ষিন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক লিটন আকন্দ, কোষাধ্যক্ষ রতন আকন্দ, দক্ষিণ জেলা যুবদল সভাপতি রুকনুজ্জামান সরকার, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম রাজু। এ সময় উপস্থিত ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় সদস্য রিয়াজ উদ্দিন, উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শামছুল হক শামছু, সিনিয়র সহ-সভাপতি মাহফুজুর রহমান, ছাত্রদল নেতা জসিম উদ্দিন জনি, নিশাত সালমান ডুনন, তানভীর আহম্মেদ রবিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ