Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্ণফুলীতে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

কর্ণফুলীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। পতেঙ্গায় নৌ বাহিনীর বিএনএফডি সুন্দরবন ডক ঘাট এলাকা থেকে গতকাল মঙ্গলবার লাশ দুটি উদ্ধার করা হয় বলে ফায়ার সার্ভিস আগ্রাবাদ স্টেশনের কর্মকর্তা ইফতেখার উদ্দিন জানান। তিনি বলেন, নিখোঁজ আরও দুই জনের সন্ধানে ফায়ার সার্ভিসের কর্মীরা তল্লাশি চালিয়ে যাচ্ছেন।
যাদের লাশ উদ্ধার হয়েছে তারা হলেন কর্ণফুলীর ওপারের ডাঙ্গারচর এলাকার মো. আকবর (৩৬) ও মো. হানিফ (৩৫)। আকবর ওই এলাকার নুরুল ইসলামের ছেলে। তার দুই কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে। মো. হানিফ একই গ্রামের আবদুল খালেকের ছেলে। তার এক পুত্র ও এক কন্যা রয়েছে। লাশ বাড়িতে পৌঁছলে স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠে।
রোববার সন্ধ্যায় ডাঙ্গারচর থেকে যাত্রী নিয়ে নগরীর সল্টগোলা ঘাটে যাওয়ার সময় বিকল হয়ে যায় ইঞ্জিন চালিত একটি নৌকা। ভাটার টানে নৌকাটি ভেসে জেটি ও জাহাজের মাঝে চলে যাওয়ায় আতঙ্কিত হয়ে কয়েকজন আরোহী নৌকা থেকে নদীতে লাফিয়ে পড়েন। এ সময় নৌকাটি উল্টে যায়। তাদের মধ্যে কয়েকজনকে স্থানীয় জেলেরা উদ্ধার করলেও চারজন নিখোঁজ থাকেন। নিখোঁজ অপর দুইজনের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন- সাদিয়া টেকনো বিল্ডার্স লিমিটেডের ম্যানেজার মো. হাবিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ