Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রেল লাইন ও মেডিকেল কলেজ স্থাপনে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে আবেদনের সিদ্ধান্ত

ডেমরায় মসজিদ থেকে মাদরাসা ছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর ডেমরার ডগাইর এলাকার একটি মসজিদ থেকে মনির হোসেন (৮) নামে এক মাদ্রাসা ছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যার দিকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ওই ছাত্রকে হত্যার পরে বস্তাবন্দি করে রাখা হয়েছিলো। এ ঘটনায় মসজিদটির ইমাম, মোয়াজ্জিনসহ ৪ জনকে আটক করা হয়েছে।
ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান বলেন, নিহত মনির ডগাইর এলাকার সাইদুল হকের ছেলে। সে স্থানীয় নূরে মদিনা মাদরাসার ১ম শ্রেণির ছাত্র ছিলো। গতকাল সন্ধ্যার পরে মাদরাসা মসজিদের ২য় তলা থেকে ৩য় তলার সিঁড়িতে ওঠার মাঝামাঝি স্থান থেকে বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গত রোববার বিকেলের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে। কিন্তু কারা কী কারণে তাকে হত্যা করেছে সে বিষয়ে জানা যায়নি। ওসি আরও বলেন, হত্যার ঘটনায় সন্দেহজনক হিসেবে মসজিদটির ইমাম, মোয়াজ্জিনসহ ৪ জনকে আটক করা হয়েছে। আশাকরি খুব দ্রুত হত্যার রহস্য উন্মোচন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ