Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজয় সরণিতে ট্রাকের চাপায় ভ্যানচালক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর বিজয় সরণী এলাকায় ট্রাকের ধাক্কায় ফাতু মিয়া (৫০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাতু মিয়ার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রামে। তিনি স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে মোহাম্মদপুর এলাকায় থাকতেন ও কলা বিক্রি করতেন।
নিহতের ছেলে রনি মিয়া বলেন, তার বাবা কারওয়ান বাজার থেকে কলা কিনে মোহাম্মদপুর এলাকায় নিয়ে ভ্যানে করে বিক্রি করতেন। গতকাল ভোরে কারওয়ান বাজার থেকে কলা নিয়ে মোহাম্মদপুরে ফেরার পথে একটি ট্রাক চাপা দিলে তার মৃত্যু হয়।
শেরে বাংলা নগর থানার এএসআই মামুন বলেন, গতকাল ভোরের দিকে কারওয়ান বাজার থেকে কলা কিনে ভ্যানে করে মোহাম্মপুরে যাওয়ার সময় বিজয় সরণীর প্লেন ক্রসিং সংলগ্ন রাস্তায় একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর মোহাম্মপুর থানা পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ