Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর উন্নয়নে পাশে থাকার আশ্বাস প্রধানমন্ত্রীর

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতেও রাজশাহীর উন্নয়নে পাশে থাকার আশ্বাস দিয়েছেন। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন গত রোববার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাজধানীতে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করে রাজশাহীর বিভিন্ন উন্নয়ন নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনাকালে এ আশ্বাস দেন। সাথে ছিলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। এ সময় বিরতিহীন ট্রেনটির প্রস্তাবিত নামসহ চলাচলের সময়সূচি ও উদ্বোধনের তারিখ সংশ্লিষ্ট বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন।
মেয়র লিটন জানান, প্রধানমন্ত্রীর সাথে পদ্মা নদীতে ভারত ও বাংলাদেশের যৌথভাবে খনন, রাজশাহীতে আন্তর্জাতিক নৌবন্দর গড়ে তোলাসহ আরো বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। উল্লেখ্য, রাজশাহীবাসীর দীর্ঘদিনের দাবি রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন। সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতি ছিল এটি। স¤প্রতি প্রধানমন্ত্রী এই ট্রেন চালুর অনুমোদন দেন। এ জন্য প্রধানমন্ত্রীকে রাজশাহীবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মেয়র।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ