Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বানারীপাড়ায় মাদকবিরোধী সুধী সমাবেশ

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আইন, উঠান বৈঠক, সমাবেশ, স্টুডেন্ট কেবিনেট করেও মাদক নিয়ন্ত্রণ হচ্ছে না। উপস্থিত বিভিন্ন পেশা শ্রেণীর লোক রয়েছেন আপনারা যে যার অবস্থান থেকে মাদকের কুফল সম্পর্কে সবাইকে বলবেন। বিশেষ করে শিক্ষক, মসজিদের ইমাম আপনাদের কথা মানুষ শোনে। তাই আপনাদের ভূমিকা নিতে হবে। রাজনৈতিক মতভেদ থাকেত পারে কিন্তুু দেশের উন্নয়নের ক্ষেত্রে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। তবে দেশ এগিয়ে যাবে।
গতকাল বিকেলে বানারীপাড়া মাহমুদিয়া ইসলামিয়া সিনিয়র মাদরাসা মাঠে অনুষ্ঠিত সুধী সমাবেশে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম এ কথা বলেন। সমাবেশে সভাপতিত্ত¡ করেন বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। বক্তৃতা করেন ইউএনও শেখ আব্দুল্লাহ সাদীদ, সাবেক উপজেলা চেয়ারম্যান সিনিয়র এড. এস এম ইকবাল, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক (বীর প্রতীক), জেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য ডা. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, পৌর মেয়র এড. সুভাষ চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা প্রমুখ। অনুষ্ঠানে তিনজন মাদক সেবী ডিআইজির কাছে আত্মসর্মপন করে। এদেরকে পুর্নবাসনের জন্য সেলাই মেশিন প্রদান করা হয়। সকালে একই বিষয়ে সৈয়দ বজলুল হক বিশ্ব বিদ্যালয় কলেজে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ