Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জানালার গ্রিল ভেঙে অফিস ও বাসায় চুরি!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়াতে রাতের অন্ধকারে বেসরকারী এনডিপি অফিস ও পাশ^বর্তী এক বাসার জানালার গ্রিল ভেঙে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। গত রবিবার দিনগত রাত ২টার দিকে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ওয়ালিয়া হাইস্কুল সংলগ্ন পাকা সড়কের পাশে এই ঘটনা ঘটে।
জানা যায়, রাতে ২টার দিকে কে বা কাহারা বেসরকারি এনডিপি অফিসের জানালার গ্রিল ভেঙে অফিসের ক্যাশ ডয়ারের তালা ভেঙে নগদ ৯ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে একই সময় পাশ^বর্তী মৃত গোলাম মওলার বাসায় একই কায়দায় জানালা খুলে নগদ প্রায় ৩০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। এছাড়াও পাশ^বর্তী ওয়ালিয়া হাই স্কুলের সহকারী শিক্ষিকা সুমনা বেগমের বাসার জানালার গ্রিল ভেঙে চুরির চেষ্টা করে। এসময় তারা টের পেয়ে চিৎকার করলে চোরেরা পালিয়ে যায়।
খবর পেয়ে গতকাল সোমবার সকাল ৮টার দিকে স্থানীয় ওয়ালিয়া ইউপির চেয়ারম্যান আনিছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিতকরেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ