Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কোনো ভাবেই ফিরে দেখতে চান না সানি লিওন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১:১৩ পিএম

বলিউড অভিনেত্রী সানি লিওন। তার রয়েছে একাধিক পরিচয়। তিনি ছিলেন একজন পর্ন তারকা। সে পরিচয় এখন অভিনেত্রীর কাছে একটি দুঃস্বপ্নেরই মতো। তিনি কোনো ভাবেই আর সে অতীতে ফিরতে চান না। সেটা হোক বাস্তব বা অভিনয়।
সম্প্রতি সানি লিওন একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন। আর এই ওয়েব সিরিজটির মাধ্যমে সানি তার অতীতে জীবনে ফিরে গিয়েছেন। কারণ এই ওয়েব সিরিজটির গল্প গড়ে উঠেছে সানি লিওনের বাস্তব জীবন নিয়ে। কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কীভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন? কীভাবে তা থেকে বেরিয়ে বলিউড মেনস্ট্রিমে জায়গা করে নিলেন? ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ নামের ওয়েব সিরিজটি শুটিং ইতোমধ্যেই সম্পন্ন্ হয়েছে বলে জানা যায়। যদিও অভিনেত্রীর দাবি নিজের অতীতের সেই ভয়ঙ্কর দিনগুলোর কথা ভাবলে তিনি শিউরে ওঠেন। অতীতের দিনগুলোর অভিনয়ও তার কাছে যন্ত্রণার।
সম্প্রতি এ সব বিষয়ে সানি লিওন কথা বলেছেন গণমাধ্যমে। তিনি বলেন, ‘আমার জীবনের কিছু অন্ধকার অধ্যায় রয়েছে। সেগুলোতে ফিরে যাওয়া, অভিনয়েই হোক না কেন, আমার জন্য খুব সহজ কাজ নয়। আমি যেগুলো পেরিয়ে এসেছি, সে সব আমার কাছে এখন দুঃস্বপ্নের মতোই। মা মারা গেলেন, বাবার ক্যানসার ছিল, কিছুদিনের মধ্যে বাবাও চলে গিয়েছিলেন। বিয়ে করলাম। টিভি শো শুরু করলাম। কিন্তু খুবই অল্প সময়েই চলে গেল সেসব দিন। এমন অনেক স্মৃতি রয়েছে যেগুলো এখন আর ফিরে দেখতে চাই না।’
ওয়েব সিরিজটিতে অভিনয় প্রসঙ্গে সানি লিওন বলেন, ‘ইতোমধ্যেই ওয়েব সিরিজটির শুটিং প্রায় শেষের দিকে। এ অবস্থায় আমার অতীত জীবন তুলে আনতে আগের মতোই কাজ করতে হয়েছে। তবে এগুলো এখন আর আমার জন্য মোটেও সুখকর নয়। তার পরও অনেক কষ্টে অতীত জীবনের সে সব পর্বের শুটিং শেষ করেছি। তবে বলে রাখা ভালো শুটিংয়ের সময় আমার স্বামী ড্যানিয়েল ওয়েবার ছিলেন পাশে। তারপর অনেক ভেঙ্গে পড়েছিলাম।’



 

Show all comments
  • Abdul Razzak ৮ এপ্রিল, ২০১৯, ২:৩৪ পিএম says : 0
    এদের কে নিয়ে না লেখলে কি,আপনাদের পাঠক কমে যাবে,,!?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ