Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যক্তি গোষ্ঠীর স্বার্থে চসিক পরিচালিত হয় না চট্টগ্রামে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম


সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ব্যক্তি গোষ্ঠীর স্বার্থে চসিক পরিচালিত হয় না। নগরবাসীর সকল পরিসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে চসিক। তিনি সকল ধরনের সেবা নিশ্চিত করার পাশাপাশি স্বাচ্ছন্দে যাতায়াতের জন্য অবকাঠামো উন্নয়নে নগরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন। গতকাল (রোববার) নগরীর পোর্ট কানেকটিং রোডে চলমান উন্নয়ন প্রকল্পের কাজ পরির্দশনকালে স্থানীয় জনগণের সাথে আলাপকালে মেয়র একথা বলেন।
মেয়র আরও বলেন, জাইকার অর্থায়নে পোর্ট কানেকটিং রোডের নিমতলা থেকে নয়াবাজার পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজ চলছে। ছয় লেইনের ১২০ ফুট প্রশস্ত দুই কিলোমিটার দৈর্ঘ্যরে এ রোডের উন্নয়ন কাজে একশ কোটি টাকা ব্যয় হবে। এ সময় হালিশহর নাগরিক ফোরামের আহŸায়ক হারুন-উর রশিদ, সদস্য সচিব মুসা আল নুরী, লায়ন মোঃ হোসেন, কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
আনন্দ সম্মিলন
বর্ণিল আয়োজনে পর্যটন নগরী কক্সবাজারে গত শনিবার অনুষ্ঠিত হলো সিটি কর্পোরেশনের বার্ষিক আনন্দ সম্মিলন। এতে মেয়র, প্যানেল মেয়র, কাউন্সিলরসহ তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ