Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কিশোর প্রেমের বিরোধে ‘বড় ভাই’ খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

প্রেম নিয়ে কিশোরদের বিরোধে খুন হলেন ‘বড় ভাই।’ বন্দর নগরীর বাকলিয়ায় কথিত বড় ভাইকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার গভীর রাতে বাকলিয়া থানার খালপাড় এলাকায় এ খুনের ঘটনা ঘটে। নিহত লোকমান হোসেন (৩৫) নগরীর বাদশা মিয়া রোডের পশুশালা এলাকায় থাকতেন। সেখানে একটি কুলিং কর্নার আছে তার। পুলিশ জানিয়েছে এলাকার কথিত বড় ভাই হিসেবে কিশোরদের মধ্যে প্রেমের বিরোধ মেটাতে গিয়ে আরেক বড় ভাইয়ের গুলিতে তিনি খুন হয়েছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া জানান, রাতে গুলিবিদ্ধ লোকমানকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ জানান, বাকলিয়া খালপাড় এলাকার বাসিন্দা অনীক নামের এক কিশোরের সঙ্গে স্থানীয় একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। অনিক এইচএসসি প্রথম বর্ষ ও মেয়েটি নবম শ্রেণির ছাত্রী। কিছুদিন আগে মেয়েটির সঙ্গে গোলপাহাড় এলাকার শ্রাবণ নামের আরেক কিশোরের সম্পর্ক গড়ে ওঠে। এ কারণে মেয়েটি অনিককে এড়িয়ে চলতে শুরু করে। এ নিয়ে গোলপাহাড় ও খালপাড় এলাকার কিশোরদের মধ্যে বিরোধের শুরু হয়। শ্রাবণের বন্ধু গোলপাহাড় এলাকার জয় শনিবার রাতে খালপাড় এলাকায় যায়। সেখানে তাকে আটকে রাখে অনিকরা।
অন্যদিকে লোকমান গোলপাহাড় এলাকায় শ্রাবণ-জয়দের কথিত বড় ভাই। লোকমানের কাছে এই খবর পৌঁছার পর তারা ছয়জন তিনটি মোটরমাইকেলে খালপাড় এলাকায় যান। সেখানে অনিকদের সঙ্গে ঝগড়া, একপর্যায়ে মারামারির উপক্রম হয়। তখন একটি বাসার দোতলা থেকে অনিকদের কথিত বড় ভাই সাইফুল্লাহ গুলি করলে লোকমান গুলিবিদ্ধ হন। এডিসি রউফ বলেন, ঘটনার পরই উভয়পক্ষের লোকজন পালিয়ে যায়। পুলিশ সেখানে গিয়ে কাউকে পায়নি।
বাকলিয়া থানার ওসি প্রণব কুমার চৌধুরী জানান, নিহত লোকমান হোসেনের মা রোকেয়া বেগম বাদী হয়ে আটজনকে আসামি করে বিকেলে হত্যা মামলা দায়ের করেছেন। তাদের মধ্যে কৃষ্ণ ধর নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। লোকমানকে গুলি করার ঘটনায় জড়িত সাইফুল্লাহসহ বাকিদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ