Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে ইজিবাইক ও টাকা ছিনতাই চালককে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর কারবালা এলাকায় রামুচন্দ্র দাস (৩৭) নামে এক ইজিবাইক চালককে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। একইসঙ্গে ইজিবাইক ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে তারা। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত রামুচন্দ্র নাটোর শহরের মল্লিকহাটি এলাকার বাবুল চন্দ্র দাসের ছেলে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, ইজিবাইক চালক রামুচন্দ্র রাত সাড়ে ৮ টার দিকে অসীম (৪০) নামে একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে নিয়ে বনপাড়া থেকে নাটোরের উদ্দেশ্যে রওনা দেন। এসময় তাদের কাছে পণ্য বিক্রির এক থেকে দেড় লাখ টাকা ছিল। ইজিবাইকটি নাটোর-পাবনা মহাসড়কের আহমেদপুর কারবালা মোড়ে এলে একদল দুর্বৃত্ত তাদের পথ রোধ করে। এক পর্যায়ে তাদের কাছ থাকা টাকা ও ইজিবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দৃর্বৃত্তরা। এসময় চালক রামুচন্দ্র বাধা দিতে গেলে তাকে শ্বাসরোধে হত্যা করে এবং অসীমকে হাত-পা বেঁধে টাকা ও ইজিবাইকটি নিয়ে দ্রুত সটকে পড়ে তারা। পরে পথচারীরা রাস্তার ওপর তাদের পড়ে থাকতে দেখে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক রামুচন্দ্রকে মৃত ঘোষণা করেন।
ওসি দিলীপ কুমার জানান, খবর পেয়ে রামুচন্দ্রের লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়। আর অসীমকে সঙ্গে নিয়ে অভিযানে নামা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে, তা সনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নাটোর সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাসেল বলেন, নিহত ব্যক্তির শরীরে অন্য কোনো আঘাতের চিহ্ন নেই। শুধু গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে রশি দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ