Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মাদকের বিরুদ্ধে ছাত্রছাত্রীদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা

লক্ষীপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

‘আমাদের অঙ্গিকার মাদকমুক্ত পরিবার, জীবনকে ভালোবাসুন মাদক থেকে দূরে থাকুন’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লক্ষীপুর সরকারি কলেজে মাদকের বিরুদ্ধে ছাত্রছাত্রীদের ভূমিকা শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। মাদকের কুফল সংক্রান্ত গনসচেতনতা বৃদ্ধি ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে গতকাল সকালে এ সভা অনুষ্ঠিত হয়।
লক্ষীপুর সরকারি কলেজ ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে আয়োজিত সভায় কলেজ অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন। এতে আরো বক্তব্য রাখেন প্রফেসর মোহাম্মদ শহীদ উদ্দিন, লক্ষীপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক মিজানুর রহমান শরীফ। বক্তারা বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে ছাত্র ও যুবসমাজকেই অনন্য ভুমিকা রাখতে হবে। এ লক্ষ্যে ছাত্রছাত্রীদের ঐক্যবদ্ধ হয়ে পারিবারিক পরিবেশে মাদক বিরোধী সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। পরে ছাত্রছাত্রীদের মাদক বিরোধী শপথ করানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ