Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে সচেতন নাগরিক সমাজের মানববন্ধন

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আসছে পবিত্র মাহে রমজান। এ মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা, দ্রব্যমূল্য স্থিতিশীল ও ভেজালমুক্ত খাবার বিক্রির দাবিতে নেছারাবাদে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোবাবার সকালে উপজেলার পিরোজপুর-স্বরূপকাঠি সড়কে সচেতন নাগরিক সমাজের আয়োজনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রায় আধাঘন্টা ব্যাপী ওই মানববন্ধনে বক্ত্যব্যে রাখেন, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মো. নজরুল ইসলাম, সাংবাদিক একেএম কাওসার তালুকদার, মো. ফয়সাল হাসান, মো. হাবিবুল্লাহ, শিক্ষক হালিমুর রহমান, মাসুদুল আলমসহ স্থানীয় বিভিন্ন ব্যক্তিজন।
বক্তারা বলেন, রমজান নিকটে আসলেই এক শ্রেণীর অতি মুনাফালোভী ব্যবসায়িরা লাগামহীনভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে দেয়াসহ ভেজালযুক্ত খাবর বিক্রি করেন। একই সাথে রমজানে ঘন ঘন লোডশেডিংয়ে রোজাদারদের দারুন কষ্ট পোহাতে হয়। তাই এগুলো প্রতিরোধের জন্য মানববন্ধনে বক্তারা প্রশাসনের কাছে জোরালো দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ