Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে চটপটি বিক্রেতাকে কুপিয়ে খুন : অভিযুক্ত আটক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

শেরপুরে নতুন বাস টার্মিনাল এলাকায় এক চটপটি বিক্রেতা প্রতিপক্ষের দায়ের কোপে খুন হয়েছে। গত শুক্রবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শাহ আলম (৫০) শহরের চাপাতলি এলাকার অহেজ উদ্দিনের ছেলে। স্থানীয় লোকজন অভিযুক্ত সাইফুল ইসলামকে সাইদুল (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে।
পুলিশ জানায়, ভ্রাম্যমান চটপটি বিক্রেতা শাহ আলম প্রতিদিনের মত সন্ধ্যার পরে শহরের নতুন বাসটার্মিনাল এলাকায় চটপঠি বিক্রি করছিল। রাত সাড়ে ৯টার দিকে চটপটির মরিচ কেনার জন্য পাশবর্তী বাস টার্মিনাল সংলগ্ন মীরগঞ্জ কাঁচাবাজারে গেলে শহরের ঋষিপাড়া মহল্লার আলাল উদ্দিনের ছেলে অপর চটপটি বিক্রেতা সাইফুল ইসলাম পেছন থেকে মাছ কাটা দাও দিয়ে শাহ আলমকে এলোপাথারি কুপিয়ে মারাত্মকভাবে যখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই সময় বাজারের লোকজন সাইফুল ইসলাম সাইদুলকে আটক করে পুলিশে দেয়। সুরতহাল রিপোর্টেও পর লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আমিনুল ইসলাম, বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ