Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়া পল্লী বিদ্যুতের খামখেয়ালি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতির মঠবাড়িয়া জোনাল অফিসের খামখেয়ালিতে গ্রাহকদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। উপজেলার নাগ্রাভাঙ্গা গ্রামে বিদ্যুতের খুটিতে নতুন গ্রাহকের সংযোগ দেয়ার সময় ভুলে বিচ্ছিন্ন হয়ে যাওয়া সংযোগ পুনঃস্থাপনের জন্য ১ হাজার টাকা উৎকোচ দাবি করেছে লাইনম্যানরা। টাকা দিতে অস্বীকার করায় গত প্রায় ২২ দিন ধরে সংযোগহীন অবস্থায় অন্ধকারে কাটাচ্ছে ঐ গ্রাহক। ভূক্তভোগী গ্রাহক হলেন নাগ্রাভাঙ্গা গ্রামের মোল্লা বাড়ির আ. হামিদ মোল্লা।
আ. হামিদ মোল্লা জানান, ২০/২২ দিন পূর্বে বিদ্যুতের লোকজন নতুন গ্রাহক তার প্রতিবেশী আ. মানিক মোল্লার ঘরে সংযোগ দেয়। খুটিতে লাইন দেয়ার সময় ভুলবশত আ. হামিদের সংযোগটি বিচ্ছিন্ন হয়ে যায়। ওই সময় বিদ্যুৎ না থাকায় তারা বিষয়টি বুঝতে পারেননি। বিদ্যুৎ আসার পর বিষয়টি বুঝতে পেরে মঠবাড়িয়া অভিযোগ কেন্দ্রে ফোন দিলে প্রথমে ১ হাজার টাকা নিয়ে অফিসে দেখা করতে বলা হয়।
বিষয়টি মঠবাড়িয়া জোনাল অফিসের ডিজিএম জুলফিকার আলিকে জানালে তিনি ধানীসাফা অভিযোগ কেন্দ্রে যোগাযোগ করতে বলেন। ওই গ্রাহক ধানী সাফা অফিসে জানালে তারা ২ দিন অপেক্ষা করতে বলেন। গত শুক্রবার গ্রাহক আ. হামিদ ধানী সাফা অফিসে ফোন দিলে তারাও ১ হাজার টাকা নিয়ে অফিসে যেতে বলেন। মার্চ ২০১৯ মাস পর্যন্ত বিদ্যুৎ বিল পরিশোধ বলে আ. হামিদ জানান।
এ ব্যাপারে ডিজিএম জুলফিকার আলীর সাথে যোগাযোগ করলে তিনি দ্রæত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ