Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় শিশু ধর্ষণকারী সেই নানা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

কুষ্টিয়ার মিরপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় সেই নানা ওসমান আলী ওরফে হামারকে (৬৫) নওগাঁ থেকে গ্রেফতার করেছে পুলিশ। নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার ডাবুলি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হামার নওগাঁর পতœীতলা উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত নছিমদ্দিনের ছেলে। তিনি কুষ্টিয়ার মিরপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ছিলেন। ওই আশ্রয়ণ প্রকল্পে সম্পর্কে নানা হামার ১২ বছরের এক শিশুকে পাশবিক নির্যাতন চালায়। এতে শিশুটি অন্তঃসত্ত¡া হয়ে পড়ে। গত ১ এপ্রিল ভিকটিমের মা বাদী হয়ে হামারকে একমাত্র আসামি করে মিরপুর থানায় একটি মামলা করেন। ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত নানা হামার গা-ঢাকা দিয়েছিল।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মিরপুর থানার ওসি, তদন্ত আব্দুল আলীমের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সালাহ উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার ডাবুলি গ্রাম থেকে ধর্ষক হামারকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ