Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেবা নিতে এসে কেউ যেন হয়রানির শিকার না হয় -আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, মানুষ বিপদগ্রস্থ হয়ে পুলিশের কাছে সেবা পেতে আসে। সেখানে এসে নিরপরাধ কোন মানুষ যেন হয়রানির শিকার না হয়।
গতকাল শুক্রবার সন্ধায় মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের পিপিএম হলে আইজিপিকে দেয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, পুলিশ এখন যুদ্ধ করছে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে। এই যুদ্ধে আমাদের অবশ্যই জয়ী হতে হবে। এক্ষেত্রে শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকসহ সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, পরিচালক (শিক্ষা) ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক।
ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ আনোয়ারুল হকের সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের ডিআইজি আবু কালাম সিদ্দিক, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ