Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাজিরপুরে পাগলীকে ধর্ষণ চেষ্টায় ব্যবসায়ী গ্রেফতার

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম


পিরোজপুরের নাজিরপুরে এক পাগলী তরুনীকে (২২) ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নাজিরপুর থানা পুলিশ রুবেল ঢালী (২৬) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার দিনগত রাত ১ টার দিকে উপজেলার শ্রীরামকাঠী বন্দরে। গ্রেফতারকৃত রুবেল ঢালী (২৬) ওই বন্দরের মিষ্টি ব্যবসায়ী এবং স্থানীয় কালা চাঁদ ঢালীর ছেলে। ঘটনার রাতে ওই বন্দর পাহাড়ায় নিয়োজিত নাইটগার্ড মনোজ হালদার ও হান্নান শেখ জানান, ওই রাতে তারা প্রতিদিনের ন্যায় বন্দরে ডিউটি করতে ছিল। রাত ১টার দিকে তারা দেখতে পান বন্দরের স্কুল সংলগ্ন অনুপের মুদি দোকানের সামনের চৌকিতে এক পাগলি ঘুমিয়ে আছে। ওই চৌকির উপরেই বন্দরের ব্যবসায়ী রুবেল ঢালী বসা ছিল কিন্তু হঠাৎ একটি গাড়ি চলে আসলে রুবেল দৌড়ে পালিয়ে যায়। এতে তাদের সন্দেহ হলে ওই পাগলীর চৌকির আসে পাশে ঘুমের ভান ধরে শুয়ে থাকে।
এর কিছু সময় পরেই রুবেল পুনরায় সেখানে এসে ওই পাগলীর গায়ের কাপড় খুলে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় নাইটগার্ড মনোজ টর্স নিয়ে সেখানে এগিয় গেলে রুবেল ঢালী গামছা মুড়ি দিয়ে দৌড়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে ওই বন্দর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আরিফুর রহমান সবুজ ও সহ-সভাপতি ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই রাতে বন্দরে পাহাড়ার দায়িত্বে থাকা নাইটগার্ড হান্নান শেখ ও মনোজ হাওলাদার তাদেরকে বিষয়টি জানিয়েছেন।
নাজিরপুর থানর ওসি (তদন্ত) মো. জাকারিয়া জানান, অভিযুক্ত রুবেল ঢালীকে গ্রেফতার করা হয়েছে এবং এ ঘটনায় এ পাগলীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ