Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে গৃহবধুকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অলসতা ছেড়ে কাজে লেগে ভরণ পোষণের কথা বলায় কোদাল দিয়ে ফাতেমা বেগম নামের এক গৃহবধুর মাথায় কুপিয়ে জখম করেছে পাষÐ স্বামী। শুধু তাই নয়, শরীরের বিভিন্ন অংশে লাঠিপেটা করে থেতলে দেয়া হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাঝিনা নদীর পাড় এলাকায় ঘটে এ নির্যাতনের ঘটনা। গৃহবধু ফাতেমা বেগম কুমিল্লা জেলার বরুড়া থানার শ্রীপুর এলাকার শাহেব আলীর মেয়ে।
গৃহবধু ফাতেমা বেগম জানান, ১১ বছর আগে তার সঙ্গে মাঝিনা নদীর পাড় এলাকার মৃত সোনুল্লার ছেলে ফালাইন্না মিয়ার বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ফারিয়া (৯) ও ফাহিম (৫) নামের দুটি সন্তান রয়েছে। বেশ কয়েক মাস ধরেই স্বামী ফালাইন্না কোন প্রকার কাজকর্ম করেনা। খেয়ে না খেয়ে কোন রকম তাদের সংসার চলছে। অলসতা ছেড়ে কাজ করতে বলায় ক্ষিপ্ত হয়ে উঠে ফালাইন্না। এক পর্যায়ে ঘরে থাকা কোদাল দিয়ে ফাতেমার মাথায় কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ