Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক উদ্ধার-গ্রেফতার রূপগঞ্জে পুলিশ-মাদক ব্যবসায়ীর ধস্তাধস্তি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রকাশ্যে মাদক বিক্রির সময় অভিযান করতে গিয়ে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীর দস্তাদস্তির ঘটনা ঘটেছে। এসময় ওই মাদক ব্যবসায়ীকে ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মরণনেশা ইয়াবা ট্যাবলেট। গত বুধবার গভীর রাতে উপজেলার তারাব বিশ^রোড এলাকায় ঘটে এ ঘটনা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম নাজমুল (২৪)। তার বাড়ি তারাব পবনকুল এলাকায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, তারাব-বিশ^রোডসহ আশ-পাশের এলাকাগুলোতে বেশ কিছু দিন ধরে নাজমুলসহ তার লোকজন ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিলো। গত বুধবার রাত ১১টার দিকে তারাব-বিশ^রোড এলাকায় রূপগঞ্জ থানার এএসআই জহিরুলসহ পুলিশ সদস্যরা ডিউটি করছিলেন। এসময় পুলিশের কাছে সংবাদ আসে নাজমুল প্রকাশ্যে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে। পরে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করতে গেলে ৫২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ নাজমুলকে গ্রেফতার করে। এসময় নাজমুলসহ তার লোকজনের সঙ্গে পুলিশের দস্তাদস্তি করে। এক পর্যায়ে নাজমুল দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ