Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচন পরবর্তী সহিংসতায় সরাইলে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম


গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় রোকন মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। সকালের দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়ইছড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রোকন ওই গ্রামের সাদত আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী রফিক উদ্দিন ঠাকুরের ঘোড়া প্রতীকের সমর্থক ও বড়ইছড়া গ্রামের আহসান উল্লাহ গ্রæপের সাথে আ.লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমানের নৌকা প্রতীকের সমর্থক ফারুক মিয়া গ্রæপের লোকজনদের মধ্যে নির্বাচন নিয়ে বুধবার সন্ধ্যায় কথা কাটাকাটি হয়। এ ঘটনায় রাতেই মিমাংসার জন্য সালিশ বৈঠক হলেও কোনো সুরাহা হয়নি। এরই জের ধরে গতকাল সকালে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে রোকন মিয়ার উপর হামলা চালায়। গুরুতর আহতাস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আরিফুল ইসলাম মৃত ঘোষণা করেন। মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ ঘটনার পর স্থানীয়ভাবে উত্তেজনা বিরাজ করছে।
সরাইল থানা পুলিশের অরুয়াইল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন খন্দকার জানান, নিহতের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। এলাকায় পুুলিশ পাঠানো হয়েছে।
উল্লেখ্য, সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রফিক উদ্দিন ঠাকুর ঘোড়া প্রতীকে ৩১ হাজার ৪৮৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ২২৩ ভোট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ