Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের পর হত্যার চেষ্টা

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মহররম আলীকে অপহরণের করে ছুরিকাঘাত করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে বগুড়া শহরের রহমান নগরে অবস্থিত খাদ্য অফিসের সামনে থেকে অপহরণের পর তাকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, মহররম আলীর স্বাক্ষর জাল করে গত ১৯ মে কে বা কারা তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়। এ ঘটনার প্রতিবাদে গত শুক্রবার মহররম আলী সাংবাদিক সম্মেলন করেন।

এরপর এ সংক্রান্ত একটি অভিযোগ দেয়ার জন্য বিকেল সাড়ে ৪টার দিকে খাদ্য নিয়ন্ত্রকের অফিসে গেলে একদল স্বশস্ত্র সন্ত্রাসী মহররম আলীকে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে জোরপূর্বক তিনটি মনোনয়নপত্র প্রত্যাহার ফরমে স্বাক্ষর নেয়। এসময় মহররম আলী সন্ত্রাসীদের হাত থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা তার পেটে ছূরিকাঘাতের চেষ্টা করে। মহররম আলী হাত দিয়ে বাধা দিলে তার বাম হাতের ৩টি আঙ্গুল কেটে যায়। সন্ত্রাসীরা সন্ধ্যার কিছু আগে মহররম আলীকে জজকোর্ট এলাকায় ফেলে রেখে যায়। পরে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়্। পরে রাতে মহররম আলী বাদী হয়ে অজ্ঞাতনামা ৬-৭ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, এ ঘটনায় অজ্ঞাত ৭-৮ জনের নামে থানায় মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

এদিকে, চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মহররম আলী আজ শনিবার সকালে ফেসবুকে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন। তিনি সেখানে লিখেছেন- “আমাকে গতকাল শুক্রবার আনুমানিক বিকাল ৪:৩৫ মিনিটে বগুড়া খাদ্য ভবন থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যেয়ে ৩টি মনোনয়নপত্র প্রত্যাহার আবেদনে স্বাক্ষর নেয়। আমি স্বাক্ষর দিতে অস্বীকৃতি জানালে আমাকে হত্যার উদ্দেশ্যে পেটে চাকু মারতে নিলে আমি বাম হাত দ্বারা বাধা দিলে তিনটি আংগুল কেটে রক্তাক্ত হই আমি। পরবর্তীতে আমাকে তারা ছেড়ে দেয়। পরে আমি পুলিশ প্রশাসনের সহায়তায় উদ্ধার হই।”



 

Show all comments
  • মোঃ ইউসুব আলী ২২ মে, ২০১৬, ১২:৩২ পিএম says : 0
    সবাই ভোট অংশগ্রহন করবে। এটা গণত্রান্ত্রিক অধিকার। তাহলে এই অপহরন কেন। আমার মনে হয় এই লোকটিকে বেশী করে ভোট দিয়ে জয়যুক্ত করা উচিত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ