Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘূর্ণিঝড় রোয়ানুর আঘাতে লক্ষ্মীপুরে গাছ পড়ে ১ জন নিহত

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : ঘূর্ণিঝড় রোয়ানুর আঘাতে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর তেওয়ারীগঞ্জ এলাকায় গাছ পড়ে আনার উল্যাহ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উত্তর তেওয়ারীগঞ্জ এলাকার মৃত বসির উল্যার ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, আনার উল্যাহ আজ শনিবার বেলা এগারটার দিকে বাড়ি থেকে বের হয়ে তেওয়ারীগঞ্জ বাজারে উদ্দেশ্য রওনা হন। এ সময় বাজারের পাশে আসলে গাছের চাপা পড়ে গুরুতর আহত হয় আনার উল্যাহ।

পরে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর একটি প্রাইভেট হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ছাড়া রামগতি উপজেলার চরগজারিয়া, তেলিরচর, বয়ারচর, চরআবদুল্লাহ, চরগাজী, বড়খেরী ও কমলনগর উপজেলার কালকিনি, লুধুয়া, সাহেবেরহাট, মাতাব্বরহাট উপকূলীয় এলাকার চরাঞ্চল থেকে ২০ হাজার মানুষকে সরিয়ে নিয়ে আশ্রয় কেন্দ্রে রাখা হয়। এ সব তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী।

এদিকে গত দুদিনের টানা বৃষ্টির কারণে লক্ষ্মীপুর পৌর এলাকার জেবি রোড, মিয়া আবু তাহের সড়কসহ বিভিন্ন স্থানে দেখা দিয়েছে জলাবদ্ধতা। ফলে দুর্ভোগে সাধারণ মানুষ। ড্রেনেজ ব্যবস্থা না থাকায় এ জলাবদ্ধতা বলে জানিয়েছেন সাধারণ মানুষ।

মেঘনা নদীতে জোয়ারের পানি স্বাভাবিকের চেয়ে তিন ফুট বৃদ্ধি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ