Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার মাদরা সীমান্তে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৩:৪৮ পিএম, ২১ মে, ২০১৬

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার ভোরে জেলার কলারোয়া উপজেলার মাদরা সীমান্তের বিপরীতে ভারতের বিথারী এলাকার বস্তুমতলা এলাকায় এ ঘটনা ঘটে। 

গুলিবিদ্ধ আহত যুবকের নাম অজিহার রহমান (৩৪)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাদরা গ্রামের জসিম উদ্দীনের ছেলে। অজিহার ভারতের মুম্বাই থেকে নিজ গ্রামে ফিরছিলেন।
স্থানীয়দের বরাত দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির মাদরা কোম্পানি কমান্ডার সুবেদার আবুল কাসেম সাংবাদিকদের জানান, অজিহার রহমান ভারতের মুম্বাই থেকে দেশে ফিরছিলেন। শনিবার ভোরে তিনি মাদরা সীমান্তের মেইন পিলার ১৩ ও সাবপিলার ৩ এর কাছাকাছি ভারতের বিথারী এলাকার বস্তুমতলায় পৌঁছালে তাকে লক্ষ্য করে কে বা কারা গুলি করে। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হন।
তবে আহত ব্যক্তি এখন কোথায় আছেন তা তিনি জানাতে পারেন নি।
বিজিবি সাতক্ষীরার ৩৮ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আরমান হোসেন খবর পেয়ে মাদরা সীমান্তে পৌছাঁনোর পর সাংবাদিকদের জানান, ভারতের বিএসএফ ৭৬ ব্যাটালিয়নের সাথে তিনি কথা বলেছেন। বিএসএফ গুলি বর্ষনের ঘটনা অস্বীকার করেছে। কে বা কারা তাকে গুলি করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এমনকি আহত ব্যক্তি অজিহার রহমান কোথায় আছেন তাও এখনো জানা যায়নি। তবে, আহত অজিহারের স্বজনরা দাবী করেছেন, বিএসএফ’র গুলিতে অজিহার রহমান আহত হয়েছেন। তিনি আরো জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ