Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাটকা ব্যবসায়ীদের স্পীডবোট জব্দ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে জেলেদের কাছ থেকে নিষেধাজ্ঞা অমান্য করে পাইকারী জাটকা ক্রয় কাজে ব্যবহৃত স্প্রীডবোট জব্দ করেছে পুলিশ। জব্দকৃত স্প্রীডবোটের দাম ১০ লাখ টাকা। গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইউনিয়নের কাচিকাটা ও মন্দের বাজার এর মধ্যবর্তী স্থান থেকে স্প্রীডবোট জব্দ করে নৌ পুলিশ। এ সময় ব্যবসায়ীদের ক্রয় করা ২৩০ কেজি জাটকা ইলিশ আটক করা হয়। চাঁদপুর নৌ থানা সূত্র জানায়, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনির ও সঙ্গীয় ফোর্স খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে পুলিশ স্প্রীডবোট জব্দ করে থানায় নিয়ে যায়।
চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু তাহের খান বলেন, জব্দকৃত ২৩০ কেজি জাটকা ইলিশ এতিমখানার মাঝে বিতরণ করা হয়েছে। স্প্রীডবোটের বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ