Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে দুই শিক্ষার্থী, লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীর ফার্মগেট সম্রাট হোটেলের একটি কক্ষ থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলো- তেজগাঁও কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আমিনুল ইসলাম সজল (২১) ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটির বিবিএর শিক্ষার্থী মারিয়া আক্তার জেরিন (২০)। 

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ বলছে, গত সোমবার দুপুরে তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই হোটেলে উঠে। গতকাল দুপুরে ডাকাডাকি করে কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে দু’জনের লাশ উদ্ধার করে পুলিশ।
তেজগাঁও থানার এসআই শরীফুল ইসলাম জানান, সজলের বাবার নাম মোশাররফ হোসেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার লাঙ্গলকোর্ট থানার হরিপুর গ্রামে। সে ফার্মগেট এলাকায় থাকতো। আর জেরিনের বাবার নাম মোস্তফা আহমেদ চৌধুরী। মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার কোলা গ্রামের তার বাড়ি। সে মোহাম্মদপুরে একটি হোস্টেলে থাকতো। প্রেমের সম্পর্কের ভিত্তিতে সজল ও জেরিন ওই হোটেলে উঠে। লাশ উদ্ধারের পর খবর পেয়ে দুই পরিবারের লোকজন গতকালই ঢাকায় আসেন।
সম্রাট হোটেল কর্তৃপক্ষ জানায়, সজল ও জেরিন গত সোমবার দুপুরের দিকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। তারা সারারাত হোটেলে ছিল। গতকাল দুপুর পর্যন্ত তাদের কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না। অনেক ডাকাডাকি করেও রুমের ভেতর থেকে কোন আওয়াজ পাওয়া যায়নি। দরজা ভেতর থেকে আটকানো ছিল। পরে পুলিশকে খবর দেওয়া হলে বিকেল ৩টার দিকে পুলিশ এসে দরজা ভেঙ্গে দু’জনের লাশ উদ্ধার করে।
তেজগাঁও থানার পরিদর্শক (অপারেশন) আমিনুল ইসলাম বলেন, রুমের ভেতর দুই শিক্ষার্থীকে একই বিছানায় পাওয়া যায়। সজলের পরনে একটি শর্টপ্যান্ট ছিল। আর জেরিনকে বস্ত্রবিহীন অবস্থায় পাওয়া যায়। দু’জনের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে বেশকিছু যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ করা হয়েছে। হয়তো অধিক পাওয়ারের ওষুধ বেশি খাওয়ায় তাদের মৃত্যু হয়েছে। তবুও ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ