Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলাবাগান থানা এখন কাঁঠালবাগানে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কলাবাগান থানা ধানমন্ডির ভূতের গলি থেকে পার্শ্ববর্তী কাঁঠালবাগান এলাকায় স্থানান্তর করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে থানার কার্যক্রম উদ্বোধন করেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। গতকাল থেকেই অস্থায়ী নতুন ঠিকানায় থানার কার্যক্রম শুরু হয়। ডিএমপি সূত্র জানায়, ধানমন্ডি ভূতের গলি কমিউনিটি সেন্টার এলাকা থেকে ‘কলাবাগান থানা’ জায়গা পরিবর্তন করে পান্থপথস্থ হোটেল সুন্দরবনের পেছনে কাঁঠালবাগান এলাকায় স্থানান্তর করা হয়েছে। আব্দুল মোমেন গ্রুপ লিমিটেডের ৭ তলা ভাড়া করা ভবনে অস্থায়ীভাবে থানার কার্যক্রম শুরু করা হয়েছে। অস্থায়ীভাবে এখানে কার্যক্রম চলবে। এর আগে ২০০৯ সালে ধানমন্ডি থানা ভেঙে কলাবাগান থানা করা হয়।
উদ্বোধন অনুষ্ঠানে কমিশনার বলেন, আগের ভবনটি জরাজীর্ণ ও ঝুঁকিপূর্ণ হয়ে গেছে। এ ছাড়া ভালো নাগরিক সেবা প্রদানের লক্ষ্যে নতুন জায়গায় স্থানান্তর করা হয়েছে। কোনো রকম হয়রানি ছাড়া সেবা প্রার্থীদের সর্বোচ্চ আইনি সেবা দিতে তিনি সবাইকে নির্দেশ দেন। উদ্বোধনকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ