Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক সংশ্লিষ্টরা স্বাভাবিক জীবনে ফিরতে পারবে

সিরাজগঞ্জে পুলিশের আইজিপি

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

পুলিশের মহাপরিদর্শক ড. মো. জাবেদ পাটোয়ারি বলেছেন, রোদ-বৃষ্টি ঝড় উপেক্ষা করে দেশের মানুষের নিরাপত্তায় কাজ করছে যাচ্ছে পুলিশ। এ কারণে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আমরা চাই দেশের মানুষ শান্তিতে ঘুমাক, আমরা জেগে থাকবো তাদের নিরাপত্তায়।
গতকাল মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ লাইনসে মহিলা পুলিশ ব্যারাক ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ভাস্কর্য ‘স্বোপার্যিত পতাকা’র উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। পুলিশ প্রধান বলেন, আমরা জিরো টলারেন্স নীতিতে মাদক নির্মূল অভিযান শুরু করেছি। মাদকের সঙ্গে সংশ্লিষ্টরা স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাদেরও সুযোগ দেওয়া হবে। কিন্তু যারা এখনও এ কাজে জড়িত রয়েছেন তিনি যত প্রভাবশালীই হোক তাদের আইনের আওতায় আসতেই হবে।
এরআগে, তিনি পুলিশ লাইনসে গণপূর্ত অধিদপ্তরের অর্থায়নে সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত মহিলা পুলিশ ব্যারাক ও সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর পরিকল্পনায় বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ভাস্কর্য ‘স্বোপার্যিত পতাকা’র উদ্বোধন করেন। এ সময় রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম(বার) পিপিএম, আরএমপি’র কমিশনার একেএম হাফিজ আক্তার পিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মাসুদুর রহমান ভুঞা, অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অপারেসন্স) নিশারুল আরিফ, পুলিশ সুপার (এস্টেট ওয়েলফেয়ার) মো. বেলায়েত হোসেন, রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ বিপিএম পিপিএম, সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী বিপিএম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ