Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় অন্তঃসত্ত্বা ৩য় শ্রেণির শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ওসমান আলী ওরফে হামার (৬৫) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে ১২ বছরের মেয়ে শিশুকে পাশবিকতার চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। পাশবিকতায় ওই শিশুটি এখন ৭ মাসের অন্তঃসত্তা। পাশবিকতার শিকার শিশুটি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী।
অভিযুক্ত নরপশু হামার নওগাঁ পত্মীতলা উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত নছিমদ্দিনের ছেলে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনাটি জানাজানি হবার পর থেকে অভিযুক্ত নরপশু গা-ঢাকা দিয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার মিরপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড আশ্রয়ন প্রকল্পের ১ নং ব্যারাকে। নরপশু ও ভিকটিম ওই আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা।
গত রোববার মিরপুরের এক ডায়াগনস্টিক সেন্টারে শিশুটির আল্ট্রাসনোগ্রাম করা হলে ৭ মাসের অন্তঃসত্তার প্রমাণ মেলে। এ ঘটনায় গত সোমবার ভিকটিমের মা বাদী হয়ে নরপশু বৃদ্ধ হামারকে একমাত্র আসামি করে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নরপশুটি তার অপকর্ম ফাঁস হয়ে লোকমুখে জানিজানি হবার পর থেকেই পালিয়েছে। তাকে গ্রেফতার করার সর্বাত্বক প্রচেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ