Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রানীশংকৈলে অবৈধ র‌্যাফল ড্র বাণিজ্য

চলছে মাইকিং : প্রশাসন নীরব!

রানীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ঠাকুরগাঁও থেকে আগত রানীশংকৈলে ২৩টি মাইকিং বের হয়েছে, প্রশাসনের নাখের ডোগায় হাউজি, র‌্যাফেল-ড্র লটারির নামে গরীব দু.খি মানুষের পকেট থেকে লাখ লাখ টাকা অবৈধভাবে বের করে নিচ্ছে এক শ্রেণীর প্রভাবশালী ব্যক্তি।
জানা যায়, জেলা থেকে প্রায় ৩ কি.মি. দক্ষিণ হয়ে আবার পূর্ব দিকে বড় খোচাবাড়ী নামক এলাকায় আনন্দ মেলার নামে চলছে অবৈধভাবে যাত্রা, পুতুল নাচ, হাউজিং, র‌্যাফেল-ড্র লটারি বাণিজ্য। মেলার ম্যানেজার বাবু জানান, র‌্যাফেল-ড্র লটারি বিক্রি করার জন্য রানীশংকৈলে ২৩টি মাইকিং বের করা হয়েছে।
এ প্রসঙ্গে জেলা প্রশাসকের সঙ্গে মোবাইলে কথা বলে জানা গেছে তিনি লটারি বিক্রি করার কোন অনুমতি দেননি। উপজেলা নির্বাহী কর্মমর্তা মৌসুমী আফরিদা বলেন, এ বিষয়ে কিছুই জানেন না। তবে বিষয়টি দেখবেন। ওসি আ. মান্নান বলেন, তিনি বিষয়টি দেখতে চেয়েছেন। প্রশাসনকে তোয়াক্কা না করেই কিছু সুবিধাভোগী ব্যক্তিকে ম্যানেজ করে রানীশংকৈল, হরিপুর উপজেলায় মাইকিং করে লটারি বিক্রির নামে লাখ লাখ টাকা চাঁদাবাজি করছে মেলা কর্তৃপক্ষ। এমন মন্তব্য করলেন এলাকার সচেতন মহল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ