Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে নিখোঁজ ৩ ব্যক্তির লাশ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

কাল বৈশাখী ঝড়ে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবোগ্রাম ও সদর উপজেলার চর নারায়নপুর এলাকায় পৃথক ঘটনায় পদ্মায় মাছ ধরতে গিয়ে গত রোববার নিখোঁজ হন রশিদ শেখ, জীবন ও বাবলু নামে তিন ব্যক্তি।
রশিদ শেখ রাজবাড়ী সদর উপজেলার চর নারায়নপুর এলাকার মোচন শেখের ছেলে। আর বাবলু ও জীবন গোয়ালন্দ উপজেলার দেবোগ্রাম এলাকার হাতেম আলীর ছেলে। রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের সদস্য জোচন শেখ জানান, গতকাল মঙ্গলবার সকালে পদ্মা নদীর চরনায়ায়নপুর এলাকা থেকে নিখোজ রশিদ শেখের লাশ উদ্ধার করে স্থানীয়রা। অপর দিকে সকালে গোয়ালন্দ উপজেলার দেবোগ্রাম পদ্মা নদীতে ভাসমান অবস্থায় বাবলু ও তার আপন ভাই জীবনে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ সফি জানান, রবিবারের কাল বৈশাখী ঝড়ে পদ্মায় মাছ ধরতে গিয়ে আপন দুই ভাই নিখোজ হয়। রবিবার ও সোমবার ফায়ার সার্ভিস ও থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে পদ্মার নদীর বিভিন্ন এলাকায় খোজাখুজি করা হয়।
গতকাল মঙ্গলবার সকালে দেগ্রাম এলাকায় পদ্মা নদীতে বাবলু ও জীবনের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ