Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুর পৌরসভার দেড়শ’ বছর পূর্তিতে পুনর্মিলনী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

শেরপুর পৌরসভার দেড়শ বছর পূর্তিতে ১ এপ্রিল শেরপুর দারোগালী পৌরপার্কে পূনর্মিলণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানের উদ্বোধন করেন, সড়ক পরিবহন ও মহাসড়ক মন্ত্রনালয়ের সচিব মো. নজরুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত মেহমান ছিলেন, সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক ড. গোলাম রহমান রতন।
বিশেষ অতিথি ছিলেন, শেরপুর জেলা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন, ঢাকাস্থ শেরপুর সমিতির সাধারণ সম্পাদক এটিএম মুন্না, ঝিনাইগাতী উপজেলা পিরষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস এ ওয়ারেছ নাঈম, শেরপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান লুৎফররহমান মোহন, শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি মো: রওশন কবির, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সমাজসেবিকা রাজিয়া সামাদ ডালিয়া প্রমুখ। পৌরসভার সাবেক ও বর্তমান জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, ব্যবসায়ীদের পূনর্মিলণী এ অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সমাজসেবকদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। পরে ঢাকার কুড়েঘর ব্যান্ডদল অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ