Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণ, আটক-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ৫:২৭ পিএম

চতুর্থ পর্যায়ের উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থীর ভোট করায় প্রতিপক্ষের লোকজন কর্তৃক ছয় সন্তানের জননী (৩৫)কে গণধর্ষণের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুরে চরজুবলী ইউনিয়নের উত্তর বাগ্যা গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, একই গ্রামের নূর আলমের ছেলে ইউছুফ (৪২) ও আব্দুল খালেকের ছেলে আবুল বাসার (৩০)।

চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে দুপুরে তাঁর নেতৃত্বে উত্তর বাগ্যা গ্রামে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকায় আবুল বাসার ও ইউছুফকে আটক করা হয়েছে। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

উল্লেখ্য, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভিকটিম ও তার স্বামী মোটরসাইকেল যোগে বাড়ি যাবার সময় উত্তর বাগ্যা এলাকায় তালা প্রতীকের প্রার্থীর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০/১২জন তাদের গতিরোধ করে মারধর করে। এ সময় বেচু মাঝি, বজলু ও আবুল বাসার ওই নারীর স্বামীকে আটকে রেখে তাঁকে পার্শ্ববর্তী রুহুল আমিনের মৎস্য খামারে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন এসে তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ