Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীসহ দুই মেয়েকে কুপিয়ে জখম, আরেকজনকে আছাড় মেরে হত্যা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৮ পিএম

পঞ্চগড় জেলার সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের পূর্বজয়ধরভাঙ্গা এলাকায় নাজিমুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি তার স্ত্রীসহ দুই কন্যা সন্তানকে কুপিয়ে জখম করেছে। এসময় ছয় মাসের শিশুকে আছাড় মেরে হত্যা করে নাজিমুল। সোমবার (১ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই নাজিমুল পলাতক রয়েছে।
গুরুতর আহতদের প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে স্বামী নাজিমুল ইসলামের (পাথর শ্রমিক) সঙ্গে স্ত্রী রশিদা বেগমের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। রবিবার সকালে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। এসময় নাজিমুল তার স্ত্রী রশিদা বেগম (৩০), মেয়ে নাজিরা বেগম (১০) ও রিয়া মনিকে (৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় ছোট মেয়ে রত্নাকে (৬ মাস) আছাড় মারলে সে ঘটনাস্থলে মারা যায়। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কনসালটেন্ট (আবেদনবিদ) ডা. মনসুর আলম বলেন , চারজন রোগী জরুরি বিভাগে আসে। মারামারির ঘটনা বলে আমরা শুনেছি। তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। রত্না নামে ৬ মাসের এক শিশু মারা গেছে।
পঞ্চগড় থানার এসআই আব্দুল জব্বার বলেন, ‘ঘটনার কারণ জানার চেষ্টা চলছে। অভিযুক্ত স্বামী নাজিমুল পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ