Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল্লাহর দ্বীনকে সর্বত্র বিজয়ী করতে হবে ইসলামী আন্দোলন

কুমিল্লা জেলা উত্তর, দক্ষিণ ও মহানগর কমিটি পুনর্গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, আল্লাহর জমিনে দ্বীন বিজয়ের সংগ্রামে দায়িত্বশীলদেরকে ত্যাগ ও কুরবানীর দৃষ্টান্ত স্থাপন করতে হবে। দ্বীন বিজয় না হওয়ার কারণে সর্বত্র অশান্তি বিরাজ করছে। অশান্তির এই আগুন থেকে বাঁচতে হলে আল্লাহর দ্বীনকে সর্বত্র বিজয় করতে হবে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা উত্তর, মহানগর ও দক্ষিণ জেলা শাখার পৃথক পৃথক জেলা শুরা অধিবেশনের বক্তব্যে গতকাল তিনি এসব কথা বলেন। উত্তর ও মহানগর শুরা অধিবেশন কচুয়া চৌমুহনীস্থ আইএবি মিলনায়তনে মাওলানা মোহাম্মদ তৈয়্যবের সভাপতিত্বে এবং সেক্রেটারী এমএম বিলাল হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। দক্ষিণ জেলা শুরার অধিবেশন লাকসামস্থ আইএবি মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা রাশেদুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারী হাফেজ মাওলানা নূর উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। শুরা অধিবেশনে মাওলানা মোহাম্মদ তৈয়্যবকে সভাপতি ও মাওলানা নূর হোসাইনকে সেক্রেটারী, এমএম বিলাল হোসাইনকে আহ্বায়ক ও মাওলানা এনামুল হককে সদস্য সচিব এবং মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরিকে সভাপতি ও মাওলানা নূরউদ্দিনকে সেক্রেটারী করে কুমিল্লা উত্তর, মহানগর ও দক্ষিণ জেলা কমিটি পুনর্গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ