Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাবনায় বজ্রপাতে নিহত ২

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পাবনায় বজ্রপাতে ২জন নিহত ও ৪ জন আহত হওয়া খবর পাওয়া গেছে। আহতদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। নিহত শান্ত হোসেন (১২) উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় মধ্যপাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে ও একই ইউনিয়নের দোদারিয়া গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী রিনা খাতুন (২৮)। এদের মধ্যে শান্ত হোসেন বোঁথড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল। গত শনিবার বিকেলে শান্ত মাঠ থেকে রসুন নিয়ে এবং রীনা ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে মারা যান।
আহত চারজন উপজেলার নটাবাড়িয়া গ্রামের মোজাহার প্রামানিকের স্ত্রী শাহনাজ খাতুন (৩৫), বোঁথড় গ্রামের আলমাছ আলীর স্ত্রী রেহেনা খাতুন (৪০), মৃত কফিল প্রামানিকের ছেলে কাবিল প্রামানিক (৫০) ও বোঁথড় মধ্যপাড়া গ্রামের আলম হোসেনের ছেলে ৫ম শ্রেণীর ছাত্র মুসা হোসেন (১৩) কে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, ঘটনার সময় হতাহতরা মাঠ থেকে রসুন ও ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে বৃষ্টির মধ্যে তাদের ওপর বজ্রপাত হলে তারা হতাহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ