Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে সন্তানের মতো ভালোবাসেন

সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বলেছেন ‘শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে সন্তানের মত ভালবাসেন। শেখ হাসিনা ভালো থাকলে দেশ ও দেশের মানুষ ভাল থাকবে।’ গত শনিবার বিকেলে মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ভূরঘাটা মজিদ বাড়ি মাঠে তাকে গণসংবর্ধণা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নিজ নির্বাচনী এলাকার মানুষের উদ্দেশ্যে তিনি আরো বলেন ‘আমি সবাইকে সমন্বয় করে প্রতি ইউনিয়নে উন্নয়ন করতে চাই। আর এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।’
গোপালপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি হারুন অর রশীদের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকীসহ স্থানীয় নের্তৃবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন নবনির্বাচিত কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক। পরে স্থানীয় ও অতিথি শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ