Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমপির নির্দেশে ৪ ঘণ্টায় লাশ উদ্ধার

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

এমপির নির্দেশের চার ঘন্টার মধ্যে বানারীপাড়ায় সন্ধ্যার শাখা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ ও দমকলকর্মীরা। গত শুক্রবার বিকেল ৩টায় উপজেলার উদয়কাঠী বাজার সংলগ্ন ব্যবসায়ী মো. হারুন আকনের ছেলে ও ইউনিয়ন প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র মো. জিহাদ হোসেন (৭) প্রতিদিনের ন্যায় তার তিন বন্ধু নিয়ে সন্ধ্যার নান্দুহার শাখা নদীতে গোসল করতে যায়। এ সময় জিহাদ পানিতে ডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে তার পরিবার ও স্থানীয়রা অনেক খোঁজা-খুজি করে না পেয়ে এ ঘটনাটি বরিশাল-২ আসনের এমপিকে জানায়। স্থানীয় এমপি মো.শাহে আলম বিষয়টি জেনে দ্রুত নিখোঁজ শিশুকে উদ্ধার করার জন্য বানারীপাড়া থানার ওসি মো. খলিলুর রহমানকে নির্দেশ দেন। তিনি বানারীপাড়া ফায়ার সার্ভিসের সহায়তা নিয়ে ওই দিন সন্ধ্যা ৭টায় উদয়কাঠী বাজার সংলগ্ন নান্দুহার নদী থেকে শিশু জিহাদেও লাশ উদ্ধার করেন। লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (ওসি তদন্ত) মো. আবুল খায়ের ওই শিশুর লাশের সুরাতহাল রিপোর্ট তৈরী করেন।
এ ঘটনায় কারও কোন অভিযোগ না থাকায় শিশু জিহাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ