Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটমোহরে নসিমন চাপায় গৃহবধূ নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ২:১৪ পিএম

পাবনার চাটমোহরে শ্যালো ইঞ্জিন চালিত নসিমন গাড়ির নিচে চাপা পড়ে খালেদা খাতুন (২৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ১০টার দিকে চাটমোহর-মান্নাননগর সড়কের বওসা ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। তিনি উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের শামসুল আলমের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, সকালে স্বামী-স্ত্রী মিলে পৌর শহরের জারদ্রিস মোড় এলাকা থেকে একটি শ্যালো ইঞ্জিন চালিত নসিমন গাড়িতে চড়ে হান্ডিয়ালের উদ্দেশ্যে রওনা দেন। তারা দু’জনেই গাড়িটির সামনে বসেছিলেন। পথিমধ্যে বওসা ব্রীজ এলাকায় চালক গাড়ির ব্রেক করলে খালেদা খাতুন চলন্ত গাড়ি থেকে সামনের দিকে ছিটকে পড়ে যান এবং ওই গাড়ির নিচে চাপা পড়ে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম হন।

পরে স্থানীয়রা তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খালেদা খাতুনকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বিলচলন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ