Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফারুক হত্যা মামলা : টাঙ্গাইলে এমপি রানার বাড়িতে পুলিশের অভিযান

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহম্মদ হত্যার ঘটনায় টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের এমপি আমানুর রহমান খান রানা ও তার তিন ভাইসহ ১০ আসামির বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ।এ সময় আসামিদের অস্থাবর সম্পত্তি জব্দ করা হয়।আদালতের নির্দেশে শুক্রবার দুপুর ১২টার দিকে পুলিশ এই অভিযান পরিচালনা করে।এর আগে গত ১৭ মে টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়ার নেতৃত্বাধীন আদালত আসামিদের বিরুদ্ধে হুলিয়া জারি করেন। একইসঙ্গে সব আসামির অস্থাবর মালামাল ক্রোকের নির্দেশ দেয়া হয়েছে।
এই হত্যার মামলার অন্য আসামিরা হলেন- এমপি রানার তিন ভাই টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তি, ব্যবসায়ী নেতা জাহিদুর রহমান খান কাকন ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি সানিয়াত খান বাপ্পা, এমপিদের ঘনিষ্ঠ সহযোগী কবির হোসেন, দারোয়ান বাবু ওরফে দাঁত ভাঙ্গা বাবু, যুবলীগের তৎকালীন নেতা আলমগীর হোসেন চাঁন, নাসির উদ্দিন নুর, ছানোয়ার হোসেন ও সাবেক কমিশনার মাসুদুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ