Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মালয়েশিয়া সফরে বিমান বাহিনী প্রধান

আইএসপিআর | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

মালয়েশিয়া সফরের উদ্দ্যেশে ঢাকা ছেড়েছেন বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। গতকাল সস্ত্রীক ও দু’জন সফরসঙ্গী নিয়ে ছয়দিনের সরকারি এ সফরে মালয়েশিয়ায় রওনা হন তিনি। সফরকালে বিমানবাহিনী প্রধান লাংকাওয়ি ইন্টারন্যাশনাল মেরিটাইম অ্যান্ড এরোস্পেস এক্সিবিশন (এলআইএমএ)-২০১৯’ ও এয়ার চিফ কনফারেন্সে অংশগ্রহণ করবেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এয়ার চিফ কনফারেন্সে তিনি মালয়েশিয়ার বিমানবাহিনী প্রধানসহ অনুষ্ঠানটিতে অংশগ্রহণকারী বিভিন্ন দেশের বিমানবাহিনী প্রধানের সঙ্গে দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন। এছাড়া রুশ এয়ারক্রাফট করপোরেশন, ইউনাইটেড এয়ারক্রাফট করপোরেশন ও ইরকুট করপোরেশনের প্রতিনিধির সঙ্গে পেশাগত বিষয়ে মতবিনিময় করবেন তিনি। বিমানবাহিনী প্রধানের মালয়েশিয়া সফর বাংলাদেশ ও মালয়েশিয়ার বিমানবাহিনীর সুসম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছে। -আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ