Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেন্দুয়ায় নিখোঁজ হওয়ার তিন দিন পর গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:২২ পিএম, ২৮ জানুয়ারি, ২০১৬

নেত্রকোনা জেলা সংবাদদাতা : জেলার কেন্দুয়া উপজেলা গড়াডোবা ইউনিয়নের দুমড়ী গ্রামের গরু ব্যবসায়ী মোসলেম উদ্দিন (৩৫) নিখোঁজ হওয়ার তিন দিন পর বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে বাড়ীর সামনের বিলের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দুমড়ী গ্রামের মৃত বাহাদুর খানের ছেলে গরু ব্যবসায়ী মোসলেম উদ্দিন খান গত সোমবার হাঁসকান্দা বাজারে গরু কিনতে গিয়ে আর বাড়ী ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোজাখুজি করেও সোমলেম উদ্দিনকে কোথাও না পেয়ে অবশেষে কেন্দুয়া থানা পুলিশকে অবহিত করে। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে দুমড়ী গ্রামের স্থানীয় লোকজন বাড়ীর সামনের বিলের একটি ধান ক্ষেতে মোসলেম উদ্দিনের লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে দুপুর দেড়টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
কেন্দুয়া থানার ওসি অভিরঞ্জন দেব লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ