Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাঁথিয়ায় যাত্রীবাহী বাসে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ২

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার সাঁথিয়ায় ঢাকাগামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে । আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে তাদের আটক ও ইয়াবা উদ্ধার করা হয়।
আটক দুই মাদক ব্যবসায়ী হলেন- জেলার সাঁথিয়া উপজেলার ভৈরাপপুর গ্রামের মৃত আয়েন উদ্দিন মোল্লার ছেলে মো: আলাউদ্দিন (৪০) ও আমিনপুর থানার আহম্মদপুর মধ্যপাড়া গ্রামের মৃত রনু শেখের ছেলে রঞ্জু শেখ (৩৬)।
আজ বৃহস্পতিবার দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সিদ্দিকুর রহমান।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি দল সাঁথিয়া উপজেলার পাটগাড়ীয়া এলাকায় ফজলে ফকিরের ইটভাটার সামনের মহাসড়কে ঢাকাগামী ‘নাইট স্টার’ নামের যাত্রীবাহী বাসে তল্লাশি চালায়। এ সময় ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার ও জড়িত দুই মাদক ব্যবসায়ী আলাউদ্দিন ও রঞ্জু শেখকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য আইনে সাঁথিয়া থানায় মামলা দায়ের করে আটক দুইজনকে জেলহাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ