Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাসুর তার আপন ছোট ভাইয়ের স্ত্রী বিলকিছ আক্তারকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সকালে উপজেলার হাটাব মাছুমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।
বিলকিছ আক্তারের স্বামী বিল্লাল হোসেন জানান, তার আপন বড় ভাই নূরুল হকের সঙ্গে তার দীর্ঘদিন ধরে বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঐ বিরোধের জের ধরে গত শনিবার সকালে নুরুল হক ও তার স্ত্রী সালেহা মেয়ে সুমি আক্তার ছোট ভাইয়ের স্ত্রী বিলকিছ আক্তারকে বাড়িতে একা পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিলকিছ আক্তার তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করে।
এসময় তাদের উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করলে সে মাটিতে লুটে পরে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। এ ব্যপারে বিলকিছ আক্তারে স্বামী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ