Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কাগতিয়া কামিল মাদরাসার সালানা জলসা আজ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:১০ এএম


কাগতিয়া এশাতুল উলুম কামিল এম এ মাদরাসার ৮৭ তম সালানা জলসা মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে আজ। চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সিনেট সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে সালানা জলসায় প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম-৬ আসনের এমপি ও রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এ.বি.এম ফজলে করিম চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন রাউজান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা ফাউন্ডেশন অব বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি এহছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান নূর মোহাম্মদ, চট্টগ্রাম কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ আবুল হাসান, গাছবাড়িয়া কলেজের ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক মোহাম্মদ কামরুল ইসলাম, চট্টগ্রাম বিশ^বিদ্যালয় গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. জালাল আহমদ, ১১নং পশ্চিম গুজরা ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন মোহাম্মদ আরিফ, মদিনা গ্রæপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান আবু মোহাম্মদ, এলবিয়ন ল্যাবরেটরিজ লিমিটেড এর প্রধান উপদেষ্টা মোহাম্মদ নেজাম উদ্দিন প্রমূখ।
বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রামে নির্মাণাধীন বাড়িতে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে জহুরুল ইসলাম (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শুক্রবার বিকাল চারটার দিকে তিনি মারা যান। নিহত জহুরুল ইসলাম উপজেলার মামুদপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ