Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

যাত্রাবাড়ী থানা পুলিশের সহযোগিতায় সন্তান খুঁজে পেল মাকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

এক সপ্তাহ আগে হারিয়ে যান ইয়াসমিন (৪০) নামে দুই সন্তানের এক জননী। ওই ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি জিডিও হয়। আর জিডির সূত্র ধরে ‘দিকভ্রান্ত’ ওই নারীকে তার সন্তানদের কাছে ফিরিয়ে দিয়েছে যাত্রাবাড়ী থানা পুলিশ।
গতকাল শুক্রবার বিকেলের দিকে যাত্রাবাড়ী থানার এসআই আজহারুল ইসলাম ইয়াসমিনের রামপুরার বাসায় এসে সন্তান রাজিয়া সুলতানা উর্মির (২০) কাছে তার মাকে বুঝিয়ে দেন।
এসআই আজহারুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার রাত দেড়টায় নাগাদ যাত্রাবাড়ী চৌরাস্তা থেকে লোকজন ইয়াসমিনকে যাত্রাবাড়ী থানায় নিয়ে আসে। ইয়াসমিন সে সময় গুছিয়ে কোনো কথাই বলতে পারছিলেন না। থানায় আনার পর তাকে সেবা দেওয়া হয়। খাওয়া দাওয়াসহ রাতে থাকার ব্যবস্থা করে দেওয়া হয়।
তিনি জানান, শুক্রবার সকালে আমাদের নারী পুলিশ সদস্যরা কথা বলে জানতে পারে মহিলার বাসা আবুল হোটেল এলাকায়। পরে আমরা ইয়াসমিনকে নিয়ে মালিবাগ আবুল হোটেলের দিকে যাই। সেখানে লোকজন জানায়, কিছুদিন আগে রামপুরায় এক নারীর নিখোঁজ সংক্রান্ত মাইকিং করা হয়েছিলো। পরে থানা থেকে জিডির সূত্র ধরে মেয়ের কাছে মাকে বুঝিয়ে দেয়া হয়।
যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ওই মহিলা প্রথমে কোনো কথাই বলতে পারছিল না। সকালের দিকে তার মুখে ‘আবুল হোটেল, আবুল হোটেল’ শব্দ শোনার পর আমাদের পুলিশসহ তাকে নিয়ে যাওয়া হয় সেখানে। পরে সন্তান খুঁজে পায় হারিয়ে যাওয়া মাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ