Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদের মায়ের দাফন সম্পন্ন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাজশাহী মহানগরীর তেরখাদিয়া উত্তরপাড়া নিবাসী ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদের মাতা এবং আওয়ামী লীগ নেতা সাবেক সংসদ সদস্য মরহুম তাজুল ইসলাম মোহাম্মদ ফারুকের ছোট খালা হালিমা বানু কাজলী এর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বাদ জুম্মা রাজশাহী সেনানিবাসে ও দ্বিতীয় জানাযা আমবাগান মৎস ভবন প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ গন্যমান্য ব্যক্তি ও আত্মীয় স্বজনরা অংশ নেন। জানাজা শেষে মরহুমাকে হেতমখাঁ কবরস্থানে দাফন করা হয়।
বৃহস্পতিবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হালিমা বানু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি তিন পুত্র ও তিন কণ্যা ও নাতি নাতনীসহ অস্যখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
অন্যদিকে ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদের মাতা হালিমা বানুর মৃত্যুতের গভীর শোক প্রকাশ করেছেন সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শোক বার্তায় মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনাও জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ