Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রোকনের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৬ এএম

চল্লিশ বছরের যুবক রোকন। জীবন চলচিল স্বাভাবিক গতিতে। হঠাৎ জীবনের ছন্দ পতন। চলার পথে ২০১৬ সালে এক সড়ক দুর্ঘটনায় সব এলোমেলো হয়ে যায়। তার বাম পা ভেঙে যায়। চিকিৎসকের পরামর্শে হাটু পর্যন্ত পা কেটে ফেলতে হয়। রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডা. মো. শহিদুল ইসলাম খান জানান, রোকনের জন্য উন্নতমানের একটি কৃত্রিম মা জরুরি। এতে প্রায় ৪ লাখ টাকার প্রয়োজন।
নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার শালতি গ্রামের হতদরিদ্র পরিবারের মো. ইনাম উদ্দিনের ছেলে মো. রোকন উদ্দিন (৪০)। দীর্ঘ ৩ বছর রোকনের চিকিৎসায় পরিবারের জমি-জমা সহায় সম্বল শেষ করে এখন নিঃশ্ব প্রায়। এখন চিকিৎসা খরচ বহন করাতো দূরের কথা তিন বেলা খাবার জোগার করাই দায়।
এমতাবস্থায় বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান, হৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিৎিসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন রোকন। সাহায্য পাঠানোর ঠিকানা
মো. রোকন উদ্দিন, সঞ্চয়ী হিসাব নং ৯৯৮১/২ জনতা ব্যাংক, জায়রিয়া জানজাইল শাখা, পূর্বধলা, নেত্রকোণা। মোবাইল ০১৮২৪৩৩১০৩২ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ