Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরোধীদলের আন্দোলনের উৎস হবে না শিক্ষার্থীদের সিএমপি কমিশনার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

বিরোধীদলের আন্দোলনের উৎস না হতে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের পরামর্শ দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান। গতকাল বৃহস্পতিবার ২০১৮ সালে নিরাপদ সড়কের আন্দোলনে নেতৃত্ব দেওয়া শিক্ষার্থীদের সাথে এক বৈঠকে তিনি এ পরামর্শ দেন। সিএমপি কমিশনার বলেন, তোমাদের আবেগ বেশি এটা স্বাভাবিক। এজন্য তোমাদের মাঠে নামানো সহজ হয়। কিন্তু তোমরা যখন মাঠে নামো, কুচক্রীমহল সক্রিয় হয়ে ওঠে। তোমরা যেন বিরোধীদলের আন্দোলনের উৎস না হও। আমরা তোমাদের সঙ্গে থাকব। এখানে কোনো রাজনীতি যেন স্থান না পায়। তিনি আগামী দুই মাসের মধ্যে সড়কে শৃঙ্খলা আনার আশ্বাস দেন। বৈঠকে সিএমপির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
বাস চাপায় রাজধানী ঢাকায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুর পর নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলন চট্টগ্রামে যাতে ছড়িয়ে না পড়ে সেজন্য তৎপর রয়েছে প্রশাসন। জেলা প্রশাসকের পর গতকাল শিক্ষার্থীদের সাথে বৈঠক করলেন পুলিশ কমিশনার।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ