Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে ইমামদের মানববন্ধন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম


 নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে মুসুল্লীদের উপর হামলার প্রতিবাদে বরিশালে জাতীয় ইমাম সমিতি বরিশাল মহানগর শাখার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার নগরীর সদর রোড টাউন হলের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মহানগর ইমাম সমিতির সভাপতি মাওলানা কাজী আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে নগরীর বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিন ছাড়াও বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসুল্লী অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা শামসুল আলম, উপদেষ্টা মাওলানা মীর্জা নুরুর রহমান বেগ এবং সদস্য মাওলানা নেছার উদ্দিন খান সহ অন্যান্যরা।
বক্তারা ক্রাইস্টচার্চের মসজিদে মুসুল্লীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ এবং হামলাকারী বর্ণবাদী শ্বেতাঙ্গ সন্ত্রাসীর কঠোর শাস্তির দাবি জানান। মানববন্ধন শেষে ক্রাইস্টচার্চ হামলায় নিহতদের রুহের মাগফিরাত এবং আহতদের দ্রæত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ